গুগোল দিবে ফ্রী ম্যাসেজিং অ্যাপ সুবিধা

বর্তমানে বিভিন্ন ফ্রী ম্যাসেজিং অ্যাপ জনপ্রিয় হয়ে উঠতেছে ব্যবহারকারীদের কাছে, হোয়াটস অ্যাপ এবং অন্যান্য জনপ্রিয় ফ্রী ম্যাসেজিং অ্যাপের জনপ্রিয়তা রীতিমত ঈর্ষা করার মত। এবার এসব এর সাথে টেক্কা দিতে আসছে স্বয়ং টেক জায়েন্ট গুগোল।

ফ্রী ম্যাসেজিং অ্যাপ ব্যবহারকারীদের জন্য অনেকটা সুখবর বলা চলে। গুগোল যখন কোন কিছুতে হাত দেয় তখন তা সেই প্রজেক্টে অন্য মাত্রা প্রয়োগ করে। এবার গুগোল হোয়াটস অ্যাপ এবং অন্যান্য জনপ্রিয় ফ্রী ম্যাসেজিং অ্যাপের জনপ্রিয়তায় ভাগ বসাতে নিজেরাই ফ্রী ম্যাসেজিং অ্যাপ বানাচ্ছে।

এদিকে ইকোনোমিক টাইমসে প্রকাশিত এক প্রতিবেদন বলা হয়েছে, গুগলের এই অ্যাপ প্রাথমিক ভাবে স্বল্পোন্নত দেশ যেমন দিক্ষিন এশিয়ার দেশ সমূহে চালু হবে।

গুগোলের এই অ্যাপের কাজ এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে আগামী বছর এই ফ্রী ম্যাসেজিং অ্যাপ বাজারে ছাড়া হতে পারে। বিভিন্ন সূত্র মতে গুগল একজন কর্মকর্তাকে ইতোমধ্যে ভারতে পাঠিয়েছিল এবং এখানকার নানান তথ্য সংগ্রহ করেছে।

উল্লেখ্য, বর্তমান সময়ের জনপ্রিয় ম্যাসেজিং অ্যাপ হোয়াটস অ্যাপ ১০ বিলিয়ন ডলারে কিনে নেওয়ার চেষ্টা করেছিল টেক জায়েন্ট গুগল। কিন্তু এর আগেই ফেসবুক হোয়াটস অ্যাপ ১৯ বিলিয়ন ডলারে কিনে নেয়।